শিক্ষার ফসল
- মুহাম্মাদ শরিফ হোসাইন ২৭-০৪-২০২৪

আমরা শিক্ষার ফল ভুগি শুধু
শিক্ষার ফসল মনের ঘরে তোলি না,যাদু।

উদারতা,শিক্ষার ফসল
নয়তো শিক্ষায়,পাওয়া শিক্ষা বিফল।

শিক্ষিত'রা আজ অর্ধশিক্ষিত
তারা ততো জটিল,ঠিক যত শিক্ষিত।
কোনকালে শিক্ষার্থী ছিলো সরল,অসংকুচিত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২১-০২-২০১৫ ১৭:৫৬ মিঃ

nice